প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে – দ্বিতীয় খন্ড

দুপুরে খেতে বসে সুজয় ঘন ঘন মায়ের দিকে আড়চোখে তাকাতে থাকে। মাও ছেলের দিকে আড়চোখে তাকাতে গিয়ে চোখাচোখি হতেই মুচকি হেসে মুখ নামিয়ে নিল। সারাদিন কেউ কারোর সাথে ভালো করে কথা বলতে পারল না। এমন কি রাতে খাবার টেবিলে বসে বসে দুজনে কথার পরিবর্তে দুজনের চোখের দিকে পরস্পর তাকিয়ে কেবল মুচকি মুচকি একটা দুষ্টু হাসি হাসছিল।

তারপর শুতে যাওয়ার আগে, যেমন করে একটি কিশোর ছেলে, নিজের পছন্দের মেয়েকে প্রেম-পত্র দিয়ে প্রেম নিবেদন করে, ডিনার শেষ করে হাত ধুয়ে এসে সুজয়ও তার মায়ের ভাতের থালার পাশে একটি প্রেম পত্র রেখে নিজের রুমে পালিয়ে গেল।
কেয়া চিঠিটা খুলে দেখল, তাতে লেখা আছে, – ” তোমাকে কাছে না পেলে আজ রাতে আমার ঘুম হবে না…!!!!”
কেয়া চিঠিটা পড়ে নিজের মনে বলল – ” আর আমার যেন খুব ঘুম আসবে……!!!!”

সব কাজ শেষ করে কেয়া যখন ছেলের রুমে ঢুকে দরজা বন্ধ করল, সুজয় তখন পাশ ফিরে শুয়ে একদৃষ্টে তাকিয়ে থাকল তার সুন্দরী মায়ের দিকে।
কেয়া ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে Blow-use, Brass-ear, শায়া খুলে কেবলমাত্র শাড়ীটা গায়ে জড়িয়ে আয়নার সমনে বসে নিজের চুলে চিরুনি চালাতে লাগল। তার ফলে কেয়ার বাতাবি লেবু দুটো বুকের আঁচলের ভেতর লুকোচুরি খেলতে লাগল।
সুজয় আর নিজেকে সামলে রাখতে পারল না।বিছানা থেকে নেমে মায়ের পেছনে দাঁড়িয়ে পেঁপে দুটো মুঠো করে ধরল।
তারপর কেয়া যখন ছেলের বিছানায় এল, তখন তার গায়ে একটা সুতোও নেই। সুজয়েরও অনাবৃত শরীর, তবে তার গলায় পৈতেটা ছিল।
সুজয় যখন নিজের পুরো দেহটা নিজের মায়ের অনাবৃত দেহের ওপর রাখল, পরম পাওয়ার আশায় মা তখন জড়িয়ে ধরেছে ছেলেকে। খানিকবাদেই কেয়া অনুভব করল, তার ছেলে এবার নিজের মোটা শাবলটা তার রসেভেজা ফাটলচেরিতে প্রবেশ করাতে চাইছে।
মায়ের গুহায় শাবলটা ভরে দিয়ে এবার শুরু হল যুদ্ধ। সেই যুদ্ধে মা-ছেলে দুজনে সক্রিয় ভাবে লড়াই শুরু করলেও খানিক পরেই, দুজনেই দুজনের কাছে বশ্যতা স্বীকার করল। প্রায় ২৫ মিনিট পরে তাদের এই যুদ্ধের ইতি হল। রনক্লান্ত মা-ছেলে এক-অপরকে জড়িয়ে ধরে হাঁফাতে থাকল।

সকালে যখন ঘুম ভাঙল সুজয় তখন বিছানায় একা একটা চাদর জড়িয়ে শুয়ে আছে। আর তার পরমুহূর্তেই মা ঢুকল হাতে চায়ের ট্রে নিয়ে। সুজয় দেখল তার মা, বিছানার পাশে রাখা ছোট্ট টেবিলটাতে চায়ের ট্রে-টা নামিয়ে মশারিটা খুলে ভাঁজ করে রেখে বিছানায় তার পাশে বসে চায়ের কাপ নেওয়ার জন্যে টেবিলের দিকে হাত বাড়াচ্ছে।

মাকে দেখেই তার সাপটা আবার যেন তিড়িং করে লাফাতে শুরু করল। বাজ পাখির মত ছোঁ মেরে সুজয় তার মায়ের কোমর জড়িয়ে ধরে নিজের বুকের ওপর টেনে নিতেই, আঁচল খুলে ছেলের বুকের ওপর উপুড় হয়ে পড়ল কেয়া। ভরন্ত বুকের বিশাল সাইজের বাতাবি দুটোয় চাপ পড়ায় লো-কাট ব্লাউজ উপ্‌চে ঠেলে বেরিয়ে আসতে চাইল কেয়ার বাতাবিগুলো। সুজয় এক মুহূর্ত সময় না নষ্ট করে, মায়ের বাতাবি নিয়ে ময়দা থাসার মতন করে ডলতে শুরু করে দিল।
– ” আহঃ খোকা……আবার সকাল-সকাল কি শুরু করলি……!!! উম্‌ উমমমম্‌ম্‌……আঃ আহ্‌ …অহ্‌…… ডলে দে খোকা…… আরও জোরে টেপ্‌।”

– ” মা……, তোমার এত সেক্সি ব্লাউজ থাকতেও তুমি এগুলো এতদিন পরো নি কেন……!!!!? তোমাকে আজ একদম Maggi-টাইপ লাগছে …!!!!”

ছেলের মুখ থেকে Maggi সম্বোধন শুনে কেয়া একটু মুচ্‌কি হাসলো। বলল – ” আমার এখন বয়স হয়ে গেছে।এখন কি আর আমি এই সব পরে Maggi সাজতে পারি……!!!!!?”

– ” অহ্‌ মা…… তোমার একদমই বয়স হয়নি। এখনও তুমি যেকোনো যুবতী মেয়ের সাথে টক্কর দিতে পারবে। এক কাজ করলে হয় না……? সন্ধ্যেতে শপিং-এ চল। তোমাকে আমি আমার পছন্দের আরোও কিছু Maggy-টাইপ ড্রেস কিনে দেব…… আমার কাছে যতদিন আছো, ততদিন কিন্তু আমার পছন্দের পোষাক পরতে হবে……।”

কেয়া মিষ্টি করে হেসে ছেলের গাল টিপে দিয়ে বলল, – ” ঠিক আছে, তোর যা খুশি তুই পরাস আমায়……আমি রাজি !!”

সুজয় মায়ের কমলালেবুর কোয়া গুলো ঠোটে নিয়ে চুষতে শুরু করল। মায়ের দেহটাকে আবরনমুক্ত করে মায়ের বুকে শুয়ে একটা বাতাবির বোঁটা মুখে পুরে নিল। বোঁটাটা আলতো করে কামড়ে-কামড়ে মাকে জ্বালিয়ে পুড়িয়ে পাগল করে দিল। বাতাবি খাওয়া শেষ হলে ছেলের নজর গেল এবার নীচের দিকে। মায়ের পায়ের কাছে বসে মায়ের উরুদুটো শুন্যে তুলে মায়ের ফাটলচেরিতে জিভ পুরে দিল।
অসহ্য সুখে কেয়া কখনও নিজের পেঁপের বোঁটা রগড়াচ্ছে…… তো কখনও শক্ত ছেলের মাথা চেপে ধরছে নিজের ফাটলচেরির ওপর। মা আদুরে গলায় ছেলেকে বলল, – ” সোনা…, এবার শাবল দিয়ে ফাটল খনন শুরু কর…!!!!”
” শুধু শাবল ঢোকাব কি গো Maggi…… আজ তো তোমাকে ছাড়ছিই না……আজ তোমার সাথে সব-কিছুই করব…!!!!”
– ” যতদিন এখানে আছি,তোর যা খুশি তুই করিস……!!”
– ” করবই তো…!!!! এখানে তো তুমি আমার বউ…!!!”
– ” তাহলে…, বৌকে এত কষ্ট দিচ্ছিস কেন……!!!! তোর শাবলটা না পেলে যে তোর বউ এখনই মরে যাবে…!!!”
মায়ের গুহামুখে সেট করে, এক ধাক্কাতেই পুরোটা ভেতরে পুরে দিল সুজয়। তারপর আসতে আসতে মেশিন আগু-পিছু করতে থাকল।
– ” মা…, কেমন লাগছে গো তোমার……??? তোমাকে সুখ দিতে পারছি তো……?”
– ” উফ্‌ খুব ভালো লাগছে রে খোকা…… তোর নিজের মতন করে ঠাপ্‌ দে…… একটু জোরে জোরে ভরে দে……!!!”
সুজয় একনাগাড়ে মায়ের সুন্দরী ফাটলচেরির সেবা করতে থাকল।
– ” অঃ খোকা…… জোরে জোরে কর্‌……জোরে জোরে…!!!”
– ” মা…, তোমার ভীষন রস কাটছে…… তাই না !!!!?”
– ” ওহ্‌ খোকা মেশিন চালিয়ে চালিয়ে ব্যথা করে দে……শাবল দিয়ে ফাটিয়ে দিতে পারছিস না আমার অভুক্ত ফাটলচেরিটাকে…!!!! কেমন ছেলে রে তুই, মায়ের কথা শুনিস না !!! মায়ের কষ্ট বুঝিস না……উম্‌…আহ্‌হ্‌হ্‌……”

– ” তবে রে Maggi…… এইবার তাহলে দ্যাখো……”

এরপর ঘরময় শুধু ………থপ্‌-থপ্‌……থাপ্‌-থাপ্‌……আঃ আহ্‌……উঃ উম্‌…… আওয়াজে ভরে গেল।
প্রায় ৫-৭ মিনিট ধরে ছেলের কাছে রাম-ঠাপ্‌ খেয়ে কেয়া কঁকিয়ে উঠল, – ” অহ্‌……আহ্‌…… এই ভাবে দাও গো সোনা…… তোমার বউয়ের ফাটলচেরির কষ্ট মিটিয়ে দাও……আঃ আঃ আহ্‌……আহ্‌হ্‌হ্‌হ্‌ আমার ফাটলচেরির ভেতরটা কেমন কেমন যেন করছে……আহ্‌হ্‌ মনে হছে, তোমার বউয়ের জল খস্‌বে…!!!!”
কেয়া শেষ মুহূর্তে ফাটলচেরি দিয়ে এমন ভাবে ছেলের শাবল কামড়ে ধরল যে, সুজয় মায়ের রস খসার ঠিক পূর্ব মুহূর্তে চিরিক্‌ চিরিক্‌ করে গরম রসমালাই ঢেলে দিল মায়ের ভেতরেই। আর সাথে সাথেই মাও হড়্‌-হড়্‌ করে জল খসিয়ে ফেলল। দুটি দেহই নিথর হয়ে পড়ে রইল। কিছুসময় পরে কেয়া উঠে পড়ল বিছানা ছেড়ে…।
– ” কি হল…… আবার কোথায় যাচ্ছো……???”
– ” তোর দুস্টমি তে সঙ্গ দিতে গিয়ে তো চা-টাই ঠান্ডা জল হয়ে গেল। যাই……গরম করে নিয়ে আসি !!!”

Leave a Reply

Your email address will not be published.