প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে – সপ্তম খন্ড

রুপাদির বাড়ী থেকে কেয়া যখন বাড়ী ফিরল, তখন পড়ন্ত বিকেল। কলিং বেল টিপতে প্রায় ১০ মিনিট পরে মা এসে দরজা খুলে দিল। মায়ের মুখের দিকে এক ঝলক তাকাতেই কেয়ার বুঝতে বাকি রইল না যে তার মা দরজা খুলতে দেরি কেন করেছিল। মায়ের ঘামে ভেজা শরীর,গলায়-ঘাড়ে ভিজে লেপ্টে থাকা চুল, কপালে ধ্যাব্‌ড়ানো সিঁদুরের টিপটা দেখে বোঝাই গেল যে মা এতক্ষন লুডো খেলায় মত্ত ছিল।
সুধা মেয়ের মুখের জিজ্ঞাসুভাব লক্ষ্য করে একটু মুচ্‌কি হেঁসে, মেয়েকে জিজ্ঞাসা করলেন – “কিরে কেয়া, এত দেরি করলি যে……!!!?”
– ” ওই একটু স্কুলের বড়দির বাড়ী গেছিলাম।”
– ” কেন……!!! স্কুলে আবার কি ঝামেলা বাঁধিয়েছিস…??”
কেয়া হাসি মুখে মাকে বলল,
– ” না…না, কোনো ঝামেলা হয়নি……সব বলছি, বাড়ীতে তো ঢুকতে দাও আগে।”
– ” ডাইনিং টেবিলে তোর টিফিন ঢাকা দেওয়া আছে। হাত-পা ধুয়ে আগে খেয়ে নে… ”
কথা শেষ করেই প্রায় দৌড়েই সুধা নিজের বেডরুমের দিকে চলে গেল।

কেয়া স্কুলের জামা-কাপড় খুলে হাত-মুখ ধুয়ে একটা পাতলা গোলাপি ফ্রক পরে যখন তার বাবা-মায়ের বেডরুমে গেল, তখন তার মা বাপীর শাবলের ওপরে বসে কোমর দুলিয়ে দুলিয়ে লুডো খেলছেন। কেয়া দেখে মনে মনে খুবই খুশি হল। রুপাদির কাছে আদর খেয়ে শরীরটা তার গরম হয়ে আছে। তাই এখন মায়ের সাথে তাকেও বাপীর শাবলে গোঁতন খেয়ে শরীরটাকে ঠান্ডা করতে হবে।

কেয়া চুপিচুপি গিয়ে বাপীর দুপায়ের মাঝে বসল। তার মা এখন বাপীর বাঁড়াটা নিজের গুদে ঢুকিয়ে রেখেই সামনের দিকে ঝুকে পড়ে বাপীর সাথে নিবিড় চুম্বনে লিপ্ত। আর বাপী মাকে জড়িয়ে নীচ থেকে থপ্‌-থপ্‌ করে মেশিন চালাচ্ছেন। বাপীর শাবলটা মায়ের গুদের রসে ভিজে চক্‌চক্‌ করছে। কেয়া মুখটা নীচু করে বাপীর ধোনের-ডিম দুটোকে চেটে দিল। মেয়ে জিভ দিয়ে মায়ের পাছার কালো-ছোট ফুটোটাও একটু আলতো করে চেটে দিল। মেয়ের এমনধারা উপস্থিতিতে সুধীন-সুধা কেউই বিন্দুমাত্র হতবাক হলেন না। বরং তারা যেন কেয়ার দ্রুত আগমনেরই প্রতীক্ষায় ছিলেন।

স্বামীর শাবলের গুঁতো সামলাতে সামলাতে সুধা মেয়েকে জিজ্ঞাসা করল,
– ” কিরে, এত তাড়াতাড়ি খাওয়া হয়ে গেল তোর……!!!?”
– ” না…না, খাইনি আমি !!! পেট ভার। রুপাদির বাড়িতে অনেক কিছু খেয়েছি।”

সুধা এবার নিজের গুদ থেকে রসে ভেজা হোঁৎকা ধোনটাকে বের করে মেয়ের দিকে ঘুরে মেয়েকে আল্‌তো করে একটা চুমু দিয়ে, মেয়ের গা থেকে ফ্রকটা নিজের হাতে খুলে মেয়েকে বিবস্ত্র করে নিজেদের সাথে মানানসই করে নিলেন। বাপ-মা-মেয়ে তিনজনেই একেবারে সম্পূর্ণ নগ্ন এখন। কেয়া এবার মায়ের গুদ-রসে ভিজে জব্‌জবে হয়ে থাকা বাপীর ভীম-ল্যাওড়াটাকে মুখে নিয়ে চোখ বন্ধ করে স্বর্গসুখে চেটে খেতে লাগল। আর সুধা মেয়ের কচি গুদে আঙ্গুল দিয়ে আদর করে দিতে লাগলেন মেয়ের মাই টিপতে টিপতে।
– “এমাঃ কেয়া,,,,, তোর গুদ তো রসে ভিজে একেবারে টল্‌টল্‌ করছে। কই গো, মেয়ের কাছ থেকে এখন আর বাঁড়া চোষা না খেয়ে, আগে মেয়ের গুদ মেরে মেয়েটাকে শান্ত কর এবার……!!!!”

সুধার কথা শেষ হওয়ার আগেই সুধীন কেয়াকে জাপটে ধরে খাটে চিত্‌ করে শুইয়ে দিলেন। তারপর মেয়ের দুপায়ের ভেতর হাঁটু গেড়ে বসে, মেয়ের দুটো পা নিজের কাঁধের ওপর রেখে ল্যাওড়াটা সেট করে চাপ দিতেই মেয়ের গুদে বাপের ধোনটা পড়্‌-পড়্‌ করে ঢুকে গেল। কেয়া সুখে নিজের দু-চোখ বন্ধ করে গুদের ভেতর তার বাপীর শাবলের ক্ষিপ্রতা অনুভব করতে শুরু করল। সুখে মাতোয়ারা হয়ে কেয়া সুখ-ধ্বনি করে উঠল। সুধা নিজের কোলে মেয়ের মাথাটা নিয়ে, দুহাতে মেয়ের মাই-জোড়া মর্দন করে করে মেয়ের সুখের পরিমানটা বহুগুনে বাড়িয়ে তুললেন।

কেয়া, ওইভাবে চোদন খেতে খেতেই, আজকে তার দেরি করে বাড়ী ফেরার কারনটা বাপী ও মাকে বলল সে। স্কুলের হেডমিস্ট্রেস রুপাদির বাড়ীতে ঘটা সমস্ত ঘটনা ও কথাবার্তা সে বিস্তারিত ভাবেই বলল। এবং রুপাদি যে বাপীর সাথে দেখা করে চোদাতে আগ্রহী,…… সেটাও কেয়া জানাল। রুপার প্রস্তাবে সুধা-সুধীন দুজনেই রাজী হয়ে গেল। বিশেষ করে মেয়ের মুখে তার দিদিমনির শারীরিক বিবরন পাওয়ার পর, সুধীন আরও খুশি হয়ে গেলেন। খুশির চোটে সুধীনবাবু মেয়ের গুদটা আরও জোরে জোরে থাপাতে লাগলেন। ঠিক হল, কেয়া আগামী শনিবার রুপাকে তাদের বাড়ীতে নিয়ে আসবে বাপীর কালো অজগরের ছোবল খেতে।

– ” কি গো,,,,, পারবে তো মেয়ের স্কুলের হেডমিস্ট্রেসকে শান্ত করতে……!!!? পারবে তো তিনটে গুদ, আর তিন’জোড়া ম্যানা চোষন-মর্দন করে খেতে…!!!???”

বউয়ের কথা শুনে সুধীন একটা দুস্টু হাসি হাসল। তারপর মেয়ের গুদে নিজের মেশিন দিয়ে খনন কার্য চালাতে চালাতে বউকে কাছে টেনে, বউয়ের ঠোঁটের মাঝে নিজের ঠোঁট দুটো হারিয়ে দিলেন।

Leave a Reply

Your email address will not be published.