প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে – দশম খন্ড

সুধা মা-মেয়ের এমন ধারা স্বামীর কালসর্পের ওপর চোষন-মর্দন দেখে নিজেকে আর ধরে রাখতে পারল না। বরের কালসর্পের সেবায় নিয়োজিত তরুনি মেয়েটি কে নিজের দিকে টেনে নিয়ে নিজের পরনের শাড়ীটা একটু উচু করে মেয়েটিকে শাড়ীর ভেতর পুরে নিল আর তারপর মেয়েটির কচি ঠোঁট দুটোর ওপর চেপে ধরল নিজের রসে জব্‌জবে্‌ হয়ে ভেজা গুদটা। সুধাকে অবাক করে দিয়ে মেয়েটাও সুধার রসে ভেজা গুদটাকে খুব সোহাগ দিয়ে চেটে খেতে লাগল। সুধা বুঝতে পারল, গুদ খাওয়া মেয়েটির কাছে নতুন নয় !!!
কাউন্টারের ভেতর সে এক লোভনীয় দৃশ্য !! মা-মেয়ে মিলে সুধীন-সুধার কালসর্প-ফাটলচেরির সেবায় উন্মত্ত তখন। যদিও কাউন্টারের বাইরে থেকে এ বিষয়ে গুনাক্ষরেও টের পাওয়া যাচ্ছে না। বাইরে তখন কেয়া,রুপা এবং পার্টিতে আগত অন্যান্য মহিলাদের শরীর নিয়ে খেলতে ব্যস্ত্য প্রায় সকলেই।
তরুণী মেয়েটিকে দিয়ে ফাটলচেরির-সেবা করাতে করাতে পায়ের কাছে বসা ওই তরুনীর মায়ের মুখ-হাতের শিল্পকর্ম দেখতে লাগল সুধা। সুধীনের শাবলটা একদম শক্ত হয়ে লাল হয়ে রয়েছে। আর মনে হচ্ছে সুধীন আটকে রাখতে পারবে না। তার নিজের গুহার অবস্থাও অত্যন্ত শোচনীয়। রসে ভিজে জবজব করছে। মেয়েটা জিভ দিয়ে বারবার তার ফাটলচেরির দানাটা ঘষে যাচ্ছে। উঃ……এই বুঝি বান এলো তার গুহায় !!!
—উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……আর পারছে না সে। শরীরটা ভারী হয়ে আসছে। কান দুটো কামে ভোঁ-ভোঁ করছে। চোখদুটো বন্ধ করে সামনের দিকে একটু ঝুকে ফাটলচেরি ঠেসে দিল মেয়েটার মুখে। পাশে হাত বাড়িয়ে বরের শাবলটা টেনে শক্ত করে ধরে রগড়ে দিল। আর সাথে সাথেই সুধার গুহারস শির্‌শির্‌ করে বেরিয়ে মেয়েটার মুখে চুঁইয়ে পড়তে লাগল। ফাটলচেরি থেকে নির্গত মধু তার থাই দিয়ে বেয়ে বেয়েও পড়তে লাগল। কিন্তু মেয়েটা অতি উৎসাহী হয়ে সে গুলো নিজের গালে-হাতে মাখতে লাগল।
বরের কালসর্পটা ধরে আর দুটো রগড় দিতেই, সেটা দিয়েও লাভার স্রোত বেরিয়ে এল। সাদা গরম বিষে সুধার হাত ভরিয়ে দিল। কয়েক ফোঁটা গিয়ে পড়ল ওর বরের-বসের-বউয়ের কপালে। সুধা বরের সাপটা ছেড়ে দিলে, মহিলাটি সুধীনের সাপের মুখ থেকে সাদা তাজা বিষ চেটে দিতে লাগল।
সুধা এতক্ষনে নিজের কাপড়ের ভেতর থেকে মেয়েটিকে মুক্তি দিলেন। মেয়েটির দিকে মুচ্‌কি হেসে তার মুখের সামনে নিজের হাতে লেগে থাকা বরের গরম বিষ মাখা আঙ্গুল গুলো ধরতেই মেয়ে আনন্দের সাথে জিভ দিয়ে সেই বিষ চেটে গ্রহন করল। মা সুধীনের কালসর্পের বিষ আর মেয়ে সুধার হাতে লেগে থাকা রসমালাই সাফ করল পরম আনন্দে।
এতক্ষনে সুধীন-সুধার পরবর্তী কর্মসূচী অর্থাৎ সেই লাকি ড্রয়ের কথা মনে পড়ল। যার মাধ্যমে তিনজন ভাগ্যবানকে তারা নির্বাচিত করবে, আর যারা পেয়ে যাবে কেয়ার কাছ থেকে বিশেষ গিফট্‌। কিন্তু এই বিশেষ গিফট্‌টা কি, সেটা কেবল সুধীন-সুধাই জানে। এমন কি কেয়াও জানে না, যে তাকে কি পুরস্কার তুলে দিতে হবে এই তিনজনের হাতে !!!!
সুধা মিউজিকটা আরও কমিয়ে দিয়ে কেয়াকে হাতের ইশারা করে কাছে ডাকলেন। কেয়া কাছে এলে সুধা মেয়ের কানে ফিস্‌ফিস্‌ করে তাদের সার্‌প্রাইজ গিফট্‌-এর কথাটা মেয়েকে জানাল। আর এই সময় কাউন্টারের বাইরে দাঁড়িয়ে থাকা কেয়া, কাউন্টারের ভেতরের এতক্ষন ধরে ঘটতে থাকা ঘটনা গুলো এক-মুহূর্তে উপলব্ধি করে নিল বাপীর নেতিয়ে পড়া কালসর্প আর ভেতরে বসে থাকা বয়স্কা ও তরুনীর চেহারা দেখে। যাই হোক্‌, মায়ের কাছ থেকে তাদের সারপ্রাইজ প্ল্যানটা শোনার পর কেয়ার মুখ লজ্জায় লাল হয়ে গেলেও তার চোখের আনন্দের ঝলকানি দেখে সুধীন-সুধা আশ্বস্ত হল।
সুধীন আর দেরি না করে হাতের স্পীকারটা নিয়ে ঘোষনা করলেন- ” প্লীজ আমাদের দিকে একটু সকলের মনোযোগ চাইছি। আমরা এখুনি তিনটি চিরকুট তুলবো এই চিরকুট ভর্তি জারের ভেতর থেকে। আর যে তিনজন বিজয়ী হয়েছেন তাদের নাম হল —-
অর্পণ সরকার, সইফ্‌ আলি ও রাজীব গাঙ্গুলী !”
অর্পণ ও সইফ্‌ কেয়ার বাপীর কলিগ হয়। প্রথমজন দু-এক বছর হল সুধীনের অফিসে জয়েন করেছে। বছর ২৮-এর হাসিখুশি ছেলেটা কাজে জোগ দেওয়ার কিছুদিনের ভেতরেই সবার মন জয় করে নেয়। সুধীনই অর্পণকে ওদের রিক্রিয়েশন ক্লাবের মেম্বার করে দিয়েছিল।
দ্বিতীয়জন, অর্থাৎ সইফ্‌ আলিও সুধীনের অফিসে কাজ করেন, সুধীনের থেকে বছর চারেকের বড় হবেন। বয়সে বড় হলে কি হবে, মনটা সবসময় চিরতরুন। সুযোগ পেলেই এখনও নতুন নতুন মেয়েদের সাথে Flirt করতে ছাড়েন না।
তৃতীয় ছেলেটি রাজীব, সুধাদের মহিলা সমিতির কর্মাধ্যক্ষ্যা মধুশ্রী গাঙ্গুলীর ছেলে। মায়ের সাথেই এসেছে। এই বছরেই ১২ ক্লাসের পরীক্ষা দেওয়া রাজীব নিজের নাম স্পীকারে শুনতে পেতেই একটু যেন ঘাবড়ে গেল। পকেট থেকে রুমাল বের করে কপালের ঘামটা মুছে নিল সে।
কেয়া এই তিনজন কাউকেই চেনে না। বাপী প্রথম দুজনকে আঙ্গুল দিয়ে চিনিয়ে দিলেন আর তার মা শেষের জনকে। যদিও পার্টির শুরুতেই সুধা মেয়েকে পার্টিতে আগত সকলের সাথেই পরিচয় করিয়ে দিয়েছিলেন, কিন্তু তিনজনের নাম শোনার পর মেয়ের মুখের অভিব্যক্তি দেখে সুধীন-সুধা কে আর একবার এই তিনজনকে চিনিয়ে দিতে হল।
এরপর সুধীন ইশারা করতেই ওদের কাজের ছেলে ইব্রাহিম একটা বড় Portable Bath-Tub ঠেলে নিয়ে ঘরের মাঝে রাখল। বাথটাব টার আয়তন এমনটাই হবে যে তাতে ২-৩ জন আনায়েসে বসতে পারবে বা শুয়ে আরাম করতে পারবে। বাথটাবের ভেতরে যে পরিমান জল রয়েছে তাতে কেবলমাত্র শরীরটা ভেজানো যাবে।

সুধীন এবার মিউজিকটাকে আবার আগের মতন বাড়িয়ে দিলেন। আর মিউজিকের তালে তালেই কোমর দোলাতে দোলাতে মেয়ের হাত ধরে সুধা এগিয়ে চলল ওই ঘরের কেন্দ্র স্থলে রাখা বাথটাব-টার দিকে। বাথটাবের কাছেই তিনজন বিজয়ী নিজেদের প্রাইজ নেওয়ার জন্যে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছে। কেয়া বাথটাবের কাছে গিয়ে ওই তিনজনের ভেতর থেকে অর্পণকে টেনে নিল। অর্পণকে টেনে বাথটাবের পাশে এনে কেয়া নিজে বাথটাবের ভেতরে গিয়ে বসল। সুধা মেয়ের পাশেই দাঁড়িয়ে রইল, কিন্তু সে জলে নামল না। আর সাথে সাথেই সুধীন ঘরের বড় সাদা আলোটা নিভিয়ে নীলাভ আলোটা জ্বেলে দিলেন। নীলাভ আলোটা জ্বলে উঠতেই সকল আগত অতিথিরা গোল করে বাথটাবটা ঘিরে দাঁড়াল।

কেয়া বাথটাবে বসেই জল নিয়ে নিজের হলুদ শাড়ী আর সাদা ব্লাউজটাকে ভিজিয়ে নিল। ফলে কেয়ার পরনের ফ্যান্সি কালো Brass-ear – PanTee সকলের কাছে সুস্পষ্ট হয়ে উঠল। সুধা অর্পণের চোখের দিকে তাকিয়ে নিজের কোমর বুক নাচিয়ে নাচিয়ে মজা করতে থাকল। কেয়ার সরু কোমরের দুলুনি আর জোড়া বেল-এর মাঝের সুগভীর খাঁজ দেখে সকলেরই তখন ঘাম ছুটছে। বিশেষ করে এত সামনে থেকে এমন লাস্যময়ী দৃশ্য দেখে অর্পণ নিজের অজগর-টাকে প্যান্টের ওপর থেকেই একবার রগড়ে নিল। অর্পণের পাশেই দাঁড়িয়ে থাকা সুধা অর্পণের কান্ড দেখে ফিক্‌ করে হেসেই ফেললেন। অর্পণ বেচারাকে আর কষ্ট না দিতে চেয়ে, সুধা ওর দিকে তাকিয়ে ওর প্যান্টের বেল্টটা ধরে টান দিল। প্যান্টের চেনটা নীচে নামিয়ে অর্পণের পায়ের কাছে বসে অজগরের ফণায় আল্‌তো করে জিভ লাগিয়ে হাতে নিয়ে রগড়াতে লাগলেন। কেয়া বাথটাব থেকে জল নিয়ে অর্পণের বাঁড়ার ওপর ছিটিয়ে, বাথটাবের ওপরেই দাঁড়িয়ে অর্পণের প্যান্টটা টেনে কোমর থেকে টেনে ফেলে দিল। তারপর নীচে বসে থাকা, সুধার মাথার খোঁপা ধরে, মাকে ঠেলে দিল অর্পণের সিঙ্গাপুরি কলার ওপরে। সুধা যেন মেয়ের আদেশের অপেক্ষাতেই ছিল। জলে ভেজা শক্ত মোটা কলাটা, এক পলকে গোটাটা মুখে পুরে, চুষতে থাকল।
কেয়া এবার blow-use-টা কায়দা করে খুলে নিল নিজের বুক থেকে শাড়ীটা না সরিয়েই। ভেজা শাড়ীটা মসৃণ শরীরটাকে ঢাকা দেওয়ার পূর্ণ চেষ্টা করছে। কেয়া এবার অর্পণের গায়ের জামাটাও খুলে নিয়ে তাকে পুরো বিবস্ত্র করে দিল আর তার পুরুষালি বুকের ঘন লোমের ওপর দিয়ে নিজের আঙ্গুল ঘোরাতে লাগল। অর্পণ এখন একদম নগ্ন হয়ে সকলের সামনে দাঁড়িয়ে রয়েছে, কিন্তু লজ্জার পরিবর্তে উত্তেজনায় তার দেহের রক্ত ফুটছে।

কেয়া এবার কালো ব্রেসিয়ারটা খুলে ছুঁড়ে দিল সইফ্‌ আর রাজীবের দিকে। ফের একটু জল নিয়ে ভিজিয়ে নিল তার যৌবনবতী দেহটাকে। শাড়ীর নীচ দিয়ে তার খয়েরি কিসমিস দুটো খাড়া হয়ে সকলকে যেন অভিবাদন জানাচ্ছে।
কেয়া এবার অর্পণের চুল খামছে ধরে নিজের বুকের ওপর টেনে নিল। শাড়ীর ওপর দিয়ে অর্পণ মাতালের মতন কেয়ার কিশমিশ চুষতে লাগল।
এদিকে সুধা অর্পণের কলা-ডিম চেটে-চুঁষে পাগল করে তুলেছে। সুধা আর দেরি না করে তার কোমরে গোঁজা কন্ডোমের প্যাকেট বের করে অর্পণকে একটা কন্ডোম পরিয়ে দিল। আর অর্পণের পাছায় আলতো করে একটা চাঁটি মেরে তাকে ঠেলে দিল মেয়ের কাছে। আর নিজে দূরে সরে গিয়ে সইফ্‌ আর রাজীবের মাঝে গিয়ে দাঁড়াল। তারপর নিজের দুহাত দুই বিজয়ীর প্যান্টের পকেটে ঢুকিয়ে খপ করে ধরলেন একটি তরুন ও একটি অভিজ্ঞ খাড়া শাবল !!!! আর দেখতে লাগলেন মেয়ের লাস্যময়ী যৌনখেলা !!!!
সুধার কাছ থেকে চোষন খেয়ে, অর্পণের প্রায় বেরানোর উপক্রম। সেটা বুঝতে পেরেই, কেয়া অর্পণকে জড়িয়ে বাথটাবে শুয়ে পড়ল। ঠান্ডা জল লেগে যদি ওর সাপটা একটু শান্ত হয় !!!
বাথটাবে শুয়ে ২-৩ মিনিট চুমু খাওয়ার পর কেয়া অর্পণের মেসিনটা ওর ভেজা গুহা মুখে সেট করে নিয়ে অর্পণের পেটের ওপর চড়ে বসল আর নিজের কোমরটা আলতো আলতো নাড়িয়ে কালসর্প দিয়ে ঘষা খাওয়াতে লাগল নিজের রসে ভেজা গরম গুহাটাকে। উত্তেজনায় অর্পণের চোখ বুঁজে এল। তার মুখে কখনও নিজের কিসমিসটা ভরে দিচ্ছে তো পরক্ষনেই আবার নিজের গোলাপী ঠোঁটটা দিয়ে চুমু খাচ্ছে কেয়া। কেয়ার শীৎকার ধ্বনি উপস্থিত সকলকে আরও কামাতুর করে তুলল।
রূপা এবার এসে সুধার সাথে যোগ দিল। দুজনে তাদের সঙ্গীর কলা দুটো প্যান্ট থেকে বের করে মালিশ করে দিতে দিতে সঙ্গীকে চুমু খাচ্ছে। কেয়া দেখল, শুধু তার মা আর তার স্কুলের বড়দিই নয় পার্টিতে আগত সকল মহিলাই এখন কারোর না কারোর কলা হাতে নিয়ে মালিশ করছে বা বসে চুষে যাচ্ছে। কেবল দেখতে পেল না, বাপীর পায়ের কাছে বসে থাকা ওই মা-মেয়েকে। সাথে সাথে কেয়া বাপীকেও দেখতে পেল না। ওর বুঝতে অসুবিধা রইল না যে, কাউন্টারের পেছেনে এখন তার বাপী ওই মা-মেয়ের সাথে কি করছে……!!!
কেয়া এবার তার কোমরটা দ্রুত নাড়াতেই অর্পণ কঁকিয়ে উঠল। কেয়াকে নিজের ওপর থেকে নামিয়ে দিয়ে, মিশনারি পোজ নিল। আর তারপর ১৫-১৬ টা রাম-ঠাপ্‌ মেরে কেয়ার দুই বাতাবির মাঝে মুখটা রেখে অর্পণ নিঃঝুম হয়ে পড়ল। ২-৩ মিনিট ওইভাবে শুয়ে থাকার পর অর্পণ মাথা তুলে কেয়াকে একটা লম্বা চুমু দিয়ে বাথটাব থেকে বেরিয়ে এল।
এইবার পরের জনের পালা। কেয়া হাত দিয়ে ইশারা করে তার মাকে ডাকল কাছে। মায়ের কানে ফিস্‌ফিসিয়ে কিছু একটা বলল কেয়া। মেয়ের কথা শুনে সুধা মুচ্‌কি হেঁসে পাছা দুলিয়ে দুলিয়ে চলে গেল ওদের ওই মদের কাউন্টারের কাছে। তারপর কাউন্টারের কাছে কিছু একটা বলে, আবার হাঁসতে হাঁসতে হাতে একটা হুইস্কির গ্লাস নিয়ে ফিরে এল মেয়ের কাছে। মেয়ের হাতে গ্লাসটা তুলে দিয়ে ফিরে গেল সইফ্‌-রাহুলের কাছে। রাজীবকে জড়িয়ে তখনও রূপাদি চুমু খেয়ে যাচ্ছে। রাজীবও রুপাদির বেলুন নিয়ে খেলতে ব্যস্ত।
সুধা সইফ্‌-এর কাছে গিয়ে প্যান্ট-জামা খুলে তাকে মেয়ের সাথে লুডো খেলানোর জন্যে তৈরি করতে লাগলেন। অবশষে কন্ডোমটাও পরিয়ে দিলেন, তারপর রূপাকে টেনে রাজীবের কাছ থেকে টেনে সরিয়ে সইফের কাছে সরিয়ে দিলেন। রাজীবের অবশ্য তাতে কোন অসুবিধাই হল না। সে সুধার বড় বড় বাতাবি জোড়া দুহাতে নিয়ে ময়দা থাসা করতে লাগল। সুধাও আনাড়ি হাতের টেপন খেতে খেতে রাহুলের জামা-প্যান্ট খুলে নিল। তারপর রাজীবের কালসর্পটাকেও কন্ডোম দিয়ে মুড়ে দিল। তারপর সুধা রাজীবের ডিম-ঝোলাটা আল্‌তো করে ধরে টানে কেয়ার কাছে নিয়ে গেল। আর রুপাকে হাত দিয়ে ইশারা করতেই সইফ্‌কে সে নিয়ে এল। কেয়া সইফ্‌ আর রাজীবের হাত ধরে দুজনকেই টেনে নিল বাথটাবের ভেতরে। সইফ্‌ কেয়ার বাতাবি জোড়া মালিশ করতে থাকল আর রাজীব কেয়ার নাভির নীচের মধুভান্ডে মুখ দিল।
এদিকে ওই বাথটাবের পাশে দাঁড়িয়ে সুধা আর রূপা একে-অপরকে জড়িয়ে চুমু খেতে লাগল। এক মিনিটও সময় লাগল না ওদের একে-অপরকে বিবস্ত্র করতে। নিজেদের শরীর নিয়ে ছানাছানি করতে করতে ওরা শীৎকার করে ঘর কাঁপিয়ে দিল।
– ” আঃ…আহ্‌হ্‌……আঃ……উম্‌ম্‌ম্‌ম্‌…আহ্‌…… মাআআআআ……গী রেহ্‌হ্‌……উফ্‌ফ্‌ফ্‌……ইস্‌স্‌স্‌……আহ্‌……” শব্দে ঘরের পরিবেশ অন্যমাত্রায় পৌঁছে গেল। যেন মনে হচ্ছে মিউজিক সিস্টেমে সানি লিওনের পর্ণ চলছে…!!!!
চোখের সামনে দুই কামদেবীকে দেখে সইফের আর যুবতী স্তনে মন ভরল না। তাই সে কেয়াকে রাজীবের একার হাতে ছেড়ে বাথটাব থেকে নেমে সুধা-রুপাকে জড়িয়ে ধরল। সুধাকে নিজের পায়ের কাছে দাসীর মতন বসিয়ে নিজের পাকা কলাটা ক্যোঁৎ করে ভরে দিল তার মুখে, আর স্কুল মিস্ট্রেস রূপার তানপুরায় নখ বসিয়ে ডলতে ডলতে তার গলাটা চেটে রূপাকে পাগল করে দিলেন। একটু পরেই সইফ কোমর নাড়া দিয়ে সুধার মুখে মেশিন চালাতে লাগলেন, আর রূপার গুহায় দুটো আঙ্গুল ঢুকিয়ে অঙ্গুলি-খনন শুরু করলেন। খানিকবাদে সুধার চুলের মুঠি ধরে তাকে পায়ের কাছ থেকে তুলে দিলেন, আর নিজে ফ্লোরে শুয়ে পড়লেন। এবার রূপাকে কাছে ডাকলেন…রূপাকে নিজের পেটের ওপর শুইয়ে তার গুহায় নিজের হিল্‌হিলে কালসর্পটাকে ভরে ঠাস্‌-ঠাস্‌ করে রূপার পাছায় দুটো চড়্‌ মেরে ওর ফর্সা তানপুরাটা গরম করে দিলেন…… তারপর তলঠাপ মারলেন ঠাপ্‌ ঠাপ্‌ করে !!! সুধাকে ডেকে নিজের মুখের ওপর বসতে বললেন……!!!! এমন ভাবে সুধাকে নিজের মুখের ওপর ফাটলচেরি রেখে বসালেন যাতে রূপা আর সুধা মুখোমুখি থাকে……!!! দুই মাগীকে একে অপরের বাতাবি টিপতে আদেশ করলেন। আর নিজে লপ্‌র-লপ্‌র করে সুধার ফাটলচেরি আর থাপ্‌-থাপ্‌ করে রূপার গুহায় শাবল ছানতে লাগলেন।
রাজীব এই প্রথম যে নগ্ন নারী দেহ দেখছে বা তার স্বাদ নিচ্ছে এমনটা নয়, তবে চোখের সামনে এমন HrdcoreSx দেখে তার নেতিয়ে থাকা সাপেও যেন প্রাণসঞ্চার হল। কেয়ার ফাটলচেরি চোষা বন্ধ করে, কেয়াকে সে ঘোড়া পোজে বসাল। কেয়ার তানপুরায় একটু জলের ছিটে মেরে পাছাটাকে আরাও আকর্ষণীয় করে নিল। তারপর কেয়ার চুল ধরে ঘোড়া ছোটানোর মতন করে লাগানো শুরু করল। থাপ্‌-থাপ করে থাপিয়ে চলেছে রাজীব।মাঝে মাঝে থাপের গতি কমিয়ে কেয়ার পিঠে জিভ দিয়ে চেটে দিচ্ছে, কালো ফুঁটোয় আঙ্গুল ঘোষছে…!!
কেয়াও ফাটলচেরির পেশী দিয়ে রাজীবের শাবলটাকে কামড়ে কামড়ে ধরছে। কেয়ার গুহাটা আনাড়ী শাবলের গোঁত্তা খেয়ে গরম হয়ে উঠেছে…… রাজীবেরও মেশিন পূর্ণ ক্ষমতায় গুহা-খনন করছে, মিনিট চারেক এমন চলার পর দুটো ভীমঠাপ লাগাল রাজীব…!!! ব্যাস……হড়্‌হড়্‌ করে ঢেলে দিল তার বীজ ……কেয়ার এর ভেতরে একবার বের হয়ে গেছিল। সেও কিছুটা নিঃস্তেজ হয়ে পড়ল। কেয়ার কোমরটা ধরে তানপুরা-বাতাবিতে হাত বুলিয়ে সোহাগ দেখাতে থাকল রাজীব।
দুজনের হুঁশ ফিরল পাশের সুধা-রূপা-সইফের 3some এর শব্দে। বাথটাবের ভেতরেই রাজীব পা দুটো ফাঁক করে বসল। আর তার দুপায়ের মাঝে কেয়াকে জড়িয়ে নিয়ে এসে বসাল। কেয়াকে পেছন থেকে জড়িয়ে, তার বাতাবি Cup করে ধরে রেখে আর ফাটলচেরির ওপরটাতে আস্তে আস্তে হাত বোলাতে বোলাতে রাজীব তিনজনের পক্ক-লীলাখেলা দেখছিল। এমন সময় রাজীবের তার মায়ের কথা মনে পড়ল। সে তো পার্টিতে তার মায়ের সাথেই এসেছে। কিন্তু লাকি ড্রয়ের পর থেকে সে তার মায়ের কথা একদম ভুলে গেছিল। তার মাও তাকে একলা ছেড়ে দিয়েছে। ঘাড় ঘুরিয়ে দেখতেই তার মাকে সে খুজে পেল। তার মা, মধুশ্রী,তার দিকেই মুখ করে ফ্লোরের ওপর হাঁটুতে ভর দিয়ে বসে আছে। তার শাড়ীটা হাঁটু অবধি গোটানো। হাঁটুর ওপর বসে থাকায় দূর থেকে তার লাল প্যান্টিটা দেখা যাচ্ছে। বুকের ওপর শাড়ীটা রয়েছে। কিন্তু ব্লাউজ আর ব্রেসিয়ার দুটোই খুলে মেঝেতে পড়ে আছে। বুকের আঁচলের দুদিক থেকে লাউ দুটো ঝুলে রয়েছে আর তার ওপরের কালো কালো আঙ্গুর দুটো যেন হাত নেড়ে রাজীবকেই ডাকছে। আর মায়ের দুই হাতে দুটো সিঙ্গাপুরি কলা খেলা করছে। কখনও তার মা সেগুলো নাড়িয়ে নাড়িয়ে খেলছে, আবার কখনও চুষে চুষে। মায়ের মুখ থেকে লালা পড়ে বুকের লাউ গুলোকে সতেজ করে দিয়েছে। ছেলের সাথে চোখাচুখি হতে মুচ্‌কি হেসে চোখ বন্ধ করে আরাম করে কলা দুটো খেতে লাগল।
মায়ের এমনধারা কর্মকাণ্ড দেখে রাজীবের কালসর্পে আবার প্রান ফিরে আসতে লাগল। তার সাপটা শক্ত হয়ে কেয়ার পিঠে ঘষা খেতে লাগল।
এদিকে রামঠাপ খেয়ে রূপা জল খসাতেই, রূপার গুহা থেকে মেশিন বের করে নিল সইফ্‌। এবার সুধাকে শুইয়ে দিয়ে সুধার এক পা কাঁধে নিয়ে সুধার গুহা খনন শুরু করলেন। রূপা উঠে গিয়ে সুধার মুখের ওপর বসে নিজের গুহার ঝরা রস খাওয়াতে লাগলেন সুধাকে। সইফ্‌ কখনও রূপার বাতাবি খামচে ধরছে, তো কখনও সুধার !!!
রাজীবের অজগর এদিকে আবার ফণা উত্থিত করছে। রাজীব বসে থাকা অবস্থাতেই কেয়াকে ঘুরিয়ে তার দিকে মুখ করিয়ে নিজের কোলে বসাল। আর আস্তে করে নিজের শাবলটা পুরে দিল কেয়ার গুহায়। তারপর সুরু হল মৃদুগতিতে মেশিন চালানো। কেয়াও কোমরটা গোল-গোল ঘুরিয়ে মেশিনটা যুতসই করে নিতে লাগল নিজের গুহায়।
রূপা সুধার মুখের ওপর থেকে উঠে গিয়ে হাঁটুতে ভর দিয়ে বসল বাথটাবের ভেতর কেয়া-রাজীবের পাশে আর নিজের দুধের থলি দুটো কেয়া ও রাজীবের মুখে ভরে দিল। দুধ খেয়ে, মায়ের কলা চোষা দেখে রাজীব আর না পেরে কেয়ার জল খসার আগেই নিজে মালাই ঢেলে ফেলল। রাহুল আর নিজের শরীরে কোন জোর পেল না। রূপার বুকের ওপর এলিয়ে পড়ল।
এদিকে পাকা-অভিজ্ঞ মেসিনের ঠাপের চোটে হোক বা হুইস্কির নেশার কারনেই হোক, ৪-৫মিনিটের ঠাপে, সুধা দুবার জল বের করে ফেলল। আরও কিছু সময় ধরে ঠাপ খাওয়ার ইচ্ছে থাকলেও, কেয়ার মুখের অভিব্যক্তি দেখে আর রাজীবের অবস্থা দেখে সেই ইচ্ছে সুধাকে ত্যাগ করতে হল। সইফ্‌কে ঠেলে দিতে হল মেয়েকে সুখ দেওয়ার জন্য। সইফ্‌ বাথটাবে ঢুকলে, রাজীব বেরিয়ে গেল সেখান থেকে। বাথটাবের একদিকে রূপা আর একদিকে সুধা আরাম করে শুয়ে পড়ল আর মাঝে রইল কেয়া। শুরু হল কেয়ার রামঠাপ খাওয়ার পালা। সুধা প্রান ভরে মেয়ের সঙ্গমসুখ ভোগের দৃশ্য উপভোগ করতে থাকলেন নিজের গুহার কুঞ্চিত কেশগুচ্ছে হাত বোলাতে বোলাতে। তাই তো নিজের ফাটলচেরির কুট্‌কুটুনি নিজের ভেতরেই চেপে, হাঁসি মুখে মেয়ের গুহার জ্বালা মেটানোর জন্যে, সইফের মেসিনটা নিজের হাতে ধরে মেয়ের গুহায় ঢুকিয়ে দিলেন।
– “……আঃ……মা গোহ্‌হ্‌……উফ্‌ফ্‌……উম্‌ম্‌……হ্যাঁ…হ্যাঁ…উম্‌ম্‌ম্‌ম্‌…কি ঠাপ গো……আঃ মরে গেলাম……আঃ…আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌…!!!!!”
কেয়ার আর্তনাদে ঘরটা গম্‌-গম্‌ করতে লাগল। তবে এটা ঠিক আর্তনাদ নয় এটা সঙ্গম-সুখের আর্তনাদ……শীৎকার !!!!
প্রায় ১৫-১৬ মিনিট এমন মেশিন চালানোর পর সইফ্‌ কেয়ার নাভিতে ক্রিম ঢেলে শান্ত হল। কেয়া-সুধা-রূপা শুয়ে শুয়ে সেই গরম টাটকা ক্রিম নিয়ে মাখামাখি করল। কিছুটা মুখেও নিল। সইফ্‌ উঠে গেলেও তিন নগ্ন অপ্সরা অমনভাবেই শুয়ে রইল। এবার বাকী যে সকলে হতভাগ্য পুরুষদের লাভা উদ্‌গিরনের সুযোগ হয়নি, তারা এসে এই তিন রমনীর শরীরে হাত বুলিয়ে,বাতাবি টিপে, কিশমিশ মুখে নিয়ে, ফাটলচেরিতে হাত ঘষে নিজেদের বিষ ঢেলে দিল এই তিন সুন্দরীর মুখে। ফলে যখন সকলেই বিষ ঢেলে শান্ত হল, তখন কেয়া-সুধা-রূপার ফর্সা সুন্দরীদের মুখগুলো সাদা থক্‌থকে ক্রিমে পুরো মাখামাখি!!!!! সবাইকে অবাক করে দিয়ে, এই তিন সুন্দরী জিভ দিয়ে চেটে-চেটে একে অপরকে পরিস্কার করে দিল। এর প্রায় সাথে সাথেই ঘরের বড় আলোটা জ্বলে উঠল। আর ভিড়ের মাঝে সুধীনকেও দেখা গেল সেই মা-মেয়েকে জড়িয়ে দাঁড়িয়ে থাকতে। কেয়া বাপীর দিকে তাকিয়ে ফিক্‌ করে হাসতেই, সুধীন খুশিতে হাততালি দিয়ে উঠল। আর সাথে সাথেই সুধা-সুধীন-কেয়া-রূপার জন্য হলভর্তি সকল অতিথি হাততালি এবং কলরোল দিয়ে তাদের অভিবাদন জানাল।

Leave a Reply

Your email address will not be published.